শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
সাফে ভারতকে হারালো বাংলাদেশের যুবারা
২৭ জুলাই, ২০২২ ২০:২০:৩৬
প্রিন্টঅ-অ+

প্রথম ম্যাচে শ্রীলঙ্কাকে হারিয়েই শক্তিধর ভারতকে হুমকি দিয়েছিল বাংলাদেশের যুবারা। আর ভারতের মাটিতে স্বাগতিকদের বিপক্ষে মাঠের খেলায়ও দাপট দেখালো বাংলাদেশ। সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপে ভারতকে ২-১ গোলে হারালো বাংলাদেশের যুবারা। ভুবনেশ্বরের কলিঙ্গ স্টেডিয়ামে বাংলাদেশের হয়ে দুটি গোলই করে স্ট্রাইকার পিয়াস আহমেদ নোভা। ম্যাচের তিন গোলই আসে প্রথমার্ধে।


ম্যাচের ২৯ মিনিটে বাংলাদেশ লিড নেয়। মাঝমাঠ থেকে বাড়ানো এক লম্বা বল বক্সের মধ্যে নিয়ন্ত্রণ নেন পিয়াস। বক্সের মধ্যে জায়গা বদল করেন কয়েক সেকেন্ডর মধ্যেই। ভারতের গোলরক্ষক এগিয়ে এলে তিনি বুদ্ধিদীপ্ততার সঙ্গে বল জালে পাঠান। 


বাংলাদেশ এই লিড ছয় মিনিটের বেশি ধরে রাখতে পারেনি। মাঝ মাঠ থেকে এক ফ্রি কিকে বক্সের মধ্যে হেড করে ভারতকে সমতা এনে দেন ফরোয়ার্ড গুরকিরাত সিং। 


প্রথমার্ধের যোগ করা সময়ে বাংলাদেশ আবার এগিয়ে যায়। বক্সের মধ্যে বাংলাদেশের ফুটবলারকে ফাউল করে স্বাগতিক দলের ডিফেন্ডার।


রেফারি পেনাল্টির বাঁশি বাজান। পিয়াস আহমেদ নোভা গোল করে বাংলাদেশকে এগিয়ে দেন আবার। শেষ পর্যন্ত ব্যবধান ধরে রাখে বাংলাদেশ।

আরো পড়ুন