শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
টাইগারদের এশিয়া কাপ মিশন শুরু আজ
অনলাইন ডেস্ক
২৯ আগস্ট, ২০২২ ১৭:৩৮:২০
প্রিন্টঅ-অ+

সংযুক্ত আরব আমিরাতে বসেছে এশিয়া কাপের ১৫ তম আসর। এশিয়া কাপের তৃতীয় ম্যাচ এবং নিজেদের প্রথম ম্যাচে আজ রাত ৮ টায় মাঠে নামছে টাইগাররা। উড়তে থাকা আফগানদের প্রতিপক্ষে আজ মাঠে নামবে টাইগাররা। 


এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে শ্রীলঙ্কাকে ৮ উইকেটে হারিয়ে আসরের দারুণ এক সূচনা করে আফগানিস্তান। 


এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে আফগানদের ক্ষুরধার বোলিংয়ে শ্রীলঙ্কাকে মাত্র ১০৫ রানে আটকে রাখে এবং রান তাড়া করতে নেমে ধুম-ধাড়াক্কা ব্যাটিংয়ে ৫৯ বল হাতে রেখে জয় নিশ্চিত করে মাঠ ছাড়ে। প্রথম ম্যাচে আফগানদের এমন দাপুটে জয়ে টাইগার ভক্তদের কপালে চিন্তার ভাঁজ স্পষ্ট। 


আজকের ম্যাচটি সংযুক্ত আরব আমিরাতের শারজা ক্রিকেট স্টেডিয়ামে রাত ০৮ ঘটিকায় শুরু হবে। খেলাটি বাংলাদেশ টেলিভিশন, নাগরিক টিভি এবং জিটিভি সরাসরি সম্প্রচার করবে।


আসন্ন অস্ট্রেলিয়ার অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে এশিয়া কাপের এ আসরটি খুদে সংস্করণে আয়োজিত হচ্ছে। কিন্তু খুদে সংস্করণে টাইগাররা এখনো ধারাবাহিক নয়। যা নিয়ে দুশ্চিন্তায় ছিল স্বয়ং ক্রিকেট বোর্ডও। যে কারণে কোচ ও অধিনায়ক বদলে এশিয়া কাপে নতুনত্ব আনতে চেয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। 


যারই ধারাবাহিকতায় বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে অধিনায়ক করা হয় এবং রাসেল ডামিঙ্গোর অবর্তমানে ভারতীয় কোচ শ্রীধর শ্রীরামকে হেড কোচের দায়িত্ব দেওয়া হয়।

আরো পড়ুন