শিরোনাম :

  • পাঁচ বিভাগে বৃষ্টির সম্ভাবনা, আসতে পারে শৈত্যপ্রবাহও রাজকীয় পদবি হারাচ্ছেন প্রিন্স হ্যারি-মেগান ইউক্রেনে বিধ্বস্ত বিমানের ব্ল্যাক-বক্স পাঠাবে ইরান পররাষ্ট্রমন্ত্রীকে সরিয়ে দিলেন কিম
জেডকেটেকোর সিঙ্গেল লেন গেট সিরিজ
আমার বার্তা ডেস্ক :
১২ জানুয়ারি, ২০২০ ১১:৫৯:১৩
প্রিন্টঅ-অ+


দেশের বাজারে এসবিএলটি সিরিজের সিঙ্গেল লেন স্পিড গেট এনট্রান্স কনট্রোল সিস্টেম এনেছে বায়োমেট্রিক সেবাদাতা প্রতিষ্ঠান জেডকেটেকো। এসবিটিএল ৮০০০ সিরিজের একক লেনের বিশেষ গতিসম্পন্ন গেটগুলো বেশ মার্জিত ও বেশি ট্র্যাফিক নিয়ন্ত্রণের জন্য বিশেষভাবে নকশা করা হয়েছে।

অত্যাধুনিক প্রবেশদ্বার নিয়ন্ত্রণ ব্যবস্থা সম্পন্ন জেকেটেকোর এ ডিভাইসটি মাল্টি-এন্ট্রান্স সিস্টেম এবং মডিউল ডিজাইনে আরো সহজে মডিফিকেশন করার সুযোগ রয়েছে।

স্টেইনলেস স্টিলের তৈরি এই গেট টেকসই এবং বিদ্যুৎসাশ্রয়ী। ডিভাইসটি নীরবে কাজ চালিয়ে যেতে পারে। এসবিটিএল ৮০০ ডিভাইসটি একটি নির্দিষ্ট অবস্থানে রাখা হয়। আরএফআইডি, ফিঙ্গারপ্রিন্ট ও ফেসিয়াল রিকগনিশন সুবিধাসংবলিত ডিভাইসটি সুরক্ষিত দিকে যেতে বাধা দিয়ে নিরাপত্তা নিশ্চিত করে। নিরাপদ ডিভাইস হিসেবে নিরাপত্তা নিশ্চিতের পাশাপাশি স্টাইলিশ নকশার কারণে আন্তর্জাতিক বাজারে জনপ্রিয় হয়েছে। ডিভাইসটি সম্পর্কে বিস্তারিত জানা যাবে জেডকেটেকো (www.zkteco.com.bd) ওয়েবসাইটে।



আমার বার্তা/১২ জানুয়ারি ২০২০/জহির


আরো পড়ুন