শিরোনাম :

  • কুষ্টিয়ায় প্রকাশ্যে গুলিকরে ২ জনকে হত্যা চীনের দেয়া উপহার “৬ লাখ টিকা” আসবে বিকেলে সূচকের উত্থন পতনে ৩০ মিনিটে ৬০০ কোটি টাকার লেনদেন ইসরায়েলি সেনার গু'লিতে প্রাণ গেল ফিলিস্তিনি নারীর।
২ সহশ্রাধিক অসহায়দের মাঝে শিল্পপতি লিটনের আর্থিক সহায়তা
মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
১২ মে, ২০২১ ১৬:৪২:২৫
প্রিন্টঅ-অ+

টাঙ্গাইলের মির্জাপুরে অসহায়দের মাঝে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ বিতরণের কর্মসূচি হাতে নিয়েছেন শিল্পপতি ও মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ লিটন।


গত শুক্রবার (০৭মে) আবুল কালাম আজাদ লিটনের পিতা বহুরিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবু সাঈদ তালুকদার নিজ ইউনিয়নের আড়াইপাড়া গ্রামে ৬০ জন অসহায়দের মাঝে নগদ টাকা তুলে দিয়ে কর্মসূচির শুভ উদ্বোধন করেন। জানা গেছে, জনপ্রতি ৫০০ টাকা করে দেয়া হচ্ছে।


আবুল কালাম আজাদ হংকং অবস্থান করায় তার এই কর্মসূচি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করছেন, বহুরিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জুলহাস তালুকদার, সাবেক যুগ্ম-আহয়ক টুটুল হোসেন, বহুরিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ওয়াসিম আকরাম, হাবিব প্রমুখ।


তাদের এ কর্মসূচি সম্পন্ন করতে প্রতিটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক, ওয়ার্ড আ.লীগের সভাপতি-সম্পাদক দ্বারা প্রকৃত অসহায়দের নামের তালিকা করে প্রতিটি ইউনিয়নে ইউনিয়নে গিয়ে এ অর্থ তুলে দেয়া হচ্ছে। ইতিমধ্যে ২৩০০ পরিবারের মাঝে এ অর্থ বিতরণ করা হয়েছে। মোট ২৫০০ অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণের এই কার্যক্রম আগামী কালের মধ্যে সম্পন্ন হবে বলে বুধবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে জানিয়েছেন আবুল কালাম আজাদ লিটন। তিনি হংকং আওয়ামী লীগের সভাপতি ও মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।


প্রসঙ্গত, গেলো বছর করোনা প্রাদুর্ভাবের কারণে ২৪০০ অসহায় পরিবারের মাঝে নগদ ১২ লাখ টাকা ও ২ সহশ্রাধিক পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করেন এই নেতা। এছাড়া তিনি বিভিন্ন সময়ে অসহায়, নিরীহ মানুষদের সংকট মুহূর্তে পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দেন।


আমার বার্তা/১২মে ২০২১/গাজী আক্তার

আরো পড়ুন