শিরোনাম :

  • ড. কালাম স্মৃতি পদক গ্রহণ করলেন প্রধানমন্ত্রী বিকেলে রাজহংস উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী অবশেষে মাঠে নামতে যাচ্ছেন মেসি! ভিকারুননিসার নতুন অধ্যক্ষের বৈধতা নিয়ে রিটের আদেশ আজ বছিলায় জঙ্গি আস্তানায় অভিযান : তদন্ত প্রতিবেদন দাখিল ১৭ অক্টোবর
রশি দিয়ে বেঁধে কিশোরকে পিটিয়ে হত্যা নারীসহ গ্রেফতার ২
মৌলভীবাজার প্রতিনিধি :
০৮ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:১৪:৪২
প্রিন্টঅ-অ+


মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় পূর্ব শত্রুতার জেরে সুলেমান (১৩) নামে এক কিশোরকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে দুই নারীসহ একই পরিবারের তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কর্মধা ইউনিয়নের পূর্ব ফটিগুলি গ্রামের মৃত বাজিদ আলীর ছেলে সুলেমান গত শুক্রবার (০৬ সেপ্টেম্বর) সকালে বাড়ির পাশে একটা বটগাছের নিচে বসা ছিল।

এ সময় একই গ্রামের আনু মিয়ার বাড়িতে ডেকে নিয়ে আনু মিয়ার ছেলে রেদোয়ান মিয়ার নেতৃত্বে সুলেমানকে রশি দিয়ে বেঁধে মারপিট করা হয়। সুলেমানের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধারের চেষ্টা চালিয়ে ব্যর্থ হন।

একপর্যায়ে স্থানীয় মেম্বার মাসুক মিয়াসহ কয়েকজন সুলেমানকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করেন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সুলেমান মারা যায়।

এ ঘটনায় নিহত কিশোরের বড় ভাই রোববার কুলাউড়া থানায় হত্যা মামলা করেন। পরে অভিযান চালিয়ে আনু মিয়া (৪৫), তার স্ত্রী পিয়ারা বেগম (৪০) ও মেয়ে তাসলিমা বেগমকে (১৮) গ্রেফতার করে পুলিশ।

কর্মধা ইউনিয়নের মেম্বার মো. মাসুক মিয়া বলেন, পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে। আমি ওই ছেলেকে উদ্ধার করে মৌলভীবাজার হাসপাতালে ভর্তি করেছি। এরপর সেখান থেকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে মারা যায় ছেলেটি।

কুলাউড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়ারদৌস হাসান বলেন, কিশোরকে হত্যার ঘটনার সঙ্গে জড়িত তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকি দুই আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।



আমার বার্তা/০৮ সেপ্টেম্বর ২০১৯/রহিমা


আরো পড়ুন