শিরোনাম :

  • ডিজিটাল বাংলাদেশ দিবস আজ কেরানীগঞ্জের অগ্নিকাণ্ড : নিহতের সংখ্যা বেড়ে ৯ ইরানের ওপর নতুন মার্কিন নিষেধাজ্ঞা নাইজারে সেনা ক্যাম্পে হামলায় নিহত ৭১
সরকারি কর্মকর্তাদের সিলসহ স্বাক্ষর পাওয়া যায় এ ট্রেনিং সেন্টারে
সাতক্ষীরা প্রতিনিধি :
১২ নভেম্বর, ২০১৯ ১৬:৩৪:৫৫
প্রিন্টঅ-অ+


সাতক্ষীরার পাটকেলঘাটায় সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তাদের সিল, স্বাক্ষর জাল করে ভুয়া কাগজপত্র তৈরির দায়ে পলাশ কম্পিউটার অ্যান্ড ট্রেনিং সেন্টারের পরিচালকসহ তিনজনকে এক মাসের কারাদণ্ড দেয়া হয়েছে। সোমবার দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে তালা এসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার রবিউল ইসলাম এ কারাদণ্ড প্রদান করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, তালা উপজেলার মাগুরাডাঙা গ্রামের সুভাস চন্দ্র মন্ডলের ছেলে পলাশ মন্ডল (৩৫), বলরামপুর গ্রামের নূর ইসলামের ছেলে সাইফুল্লাহ্(২৯) ও যুগীপুকুর গ্রামের মৃত মোস্তফা সরদারের ছেলে আবু শাইন (২৮)।

তালা উপজেলা সহকারী ভূমি কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার রবিউল ইসলাম জানান, অভিযোগ ছিল পাটকেলঘাটা পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন এলাকায় পলাশ কম্পিউটার অ্যান্ড ট্রেনিং সেন্টারে সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তাদের সিল, স্বাক্ষর জাল করে জমির কাগজপত্রসহ বিভিন্ন জরুরি কাগজপত্র সেখানে জাল করা হয়। অভিযানকালে ভুয়া সিল স্বাক্ষরযুক্ত বিভিন্ন ধরনের জাল কাগজপত্র ও বিভিন্ন সরকারি উচ্চপদস্থ কর্মকতাদের সিল পাওয়া যায়। সেখানে ব্যবহৃত দুটি কম্পিউটার জব্দ করা হয়েছে।

তিনি বলেন, আটকদের গণ উপদ্রব আইনের ১৮৬০ সালের ২৯১ ধারায় প্রত্যেককে এক মাসের করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।



আমার বার্তা/১২ নভেম্বর ২০১৯/রহিমা


আরো পড়ুন