শিরোনাম :

  • ঢাকায় বাড়তে পারে তাপমাত্রা করোনার ছোবলে এবার চলে গেলেন এসআই মোশাররফ সপ্তাহে তিন দিন ছুটির বিধান আসছে নিউজিল্যান্ডে পেরুতে একদিনেই আক্রান্ত প্রায় ৩ হাজার
চাঁপাইনবাবগঞ্জে জ্বর-গলা ব্যথা নিয়ে একজনের মৃত্যু
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :
০৭ এপ্রিল, ২০২০ ১২:২২:৪২
প্রিন্টঅ-অ+


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মোজাম্মেল হক (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সোমবার (৬ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।

মোজাম্মেল হক গোমস্তাপুর উপজেলার পূব সাহেব গ্রামের মৃত হাসিমুদ্দিনের ছেলে। তিনি কৃষি কাজ করতেন।

চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, মোজাম্মেল হক মানিকগঞ্জ জেলার সিংগাইর এলাকায় কৃষি কাজ করতে গিয়েছিলেন। সেখান থেকে সোমবার বাড়িতে ফেরার আধাঘণ্টা পর রাত সাড়ে ৮টার দিকে তিনি মারা যান। তার শরীরে জ্বর ও গলা ব্যথা ছিল। তবে সর্দি বা শ্বাসকষ্ট ছিল না। মঙ্গলবার (৭ এপ্রিল) ভোরে তার মরদেহ দাফন সম্পন্ন হয়।

সিভিল সার্জন আরও জানান, মোজাম্মেলের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। বাড়িতে আসার পর তিনি পরিবারের সদস্যদের থেকে আলাদা ছিলেন। এছাড়াও মোজাম্মেলের সঙ্গে আসা একই এলাকার এরান নামে অপর এক ব্যক্তিকে আলাদা রাখা হয়েছে। তবে তার শরীরে এখনও করোনাভাইরাসের লক্ষণ দেখা দেয়নি।

চাঁপাইনবাবগঞ্জ জেলায় এই প্রথম করোনাভাইরাসের উপসর্গ নিয়ে কারও মৃত্যুর ঘটনা ঘটলো।

চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুর রহমান (গোমস্তাপুর সার্কেল) জানান, গোমস্তাপুর উপজেলার সকল প্রবেশপথ ইতোমধ্যে বন্ধ করে দেয়া হয়েছে। খাদ্যশষ্যবাহী পরিবহন ছাড়া সকল প্রকার যান চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার থেকে গোমস্তাপুর উপজেলার সকল ইউনিয়নকেও বিচ্ছিন্ন করা হবে।



আমার বার্তা/০৭ এপ্রিল ২০২০/জহির

 


আরো পড়ুন