শিরোনাম :

  • আজ শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী বৈরুতে জোড়া বিস্ফোরণে নিহত ৭৮, আহত প্রায় ৪০০০ লেবাননে ৩ দিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা উল্কাপিণ্ড থেকে মিলবে ৫ হাজার কোটি টাকা, অতঃপর...
ব্যবসায়ীকে পিরোজপুরে কুপিয়ে হত্যা
পিরোজপুর প্রতিনিধি :
০১ জুলাই, ২০২০ ১২:৪৬:১৫
প্রিন্টঅ-অ+


পিরোজপুরের নাজিরপুরে আব্দুস সবুর হাওলাদার নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার (০১ জুলাই) ভোরে উপজেলার সাতকাছিমা এলাকার গাদেরহাটে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক মো. মিজানুর রহমান মৃধাকে আটক করেছে পুলিশ।

নিহত ব্যবসায়ী আব্দুস সবুর হাওলাদার (৪০) উপজেলার সদর ইউনিয়নের উত্তর সাতকাছিমা (গাদেরহাট) গ্রামের মৃত মো. সোবাহান হাওলাদারের ছেলে। আর ঘাতক মো. মিজানুর রহমান মৃধা (২৫) একই এলাকার মাহাতাব মৃধার ছেলে ও স্থানীয় মৃধা বাড়ি মসজিদের ইমাম।

নিহতের মেয়ে কারিশমা খানম জানান, ভোরে স্থানীয় মৃধাবাড়ি মসজিদের ইমাম মো. মিজানুর রহমান মৃধা তাদের ঘরে ইট ছুড়ে মারে। এ সময় তার বাবা সবুর হাওলাদার ঘর থেকে বের হলে মিজানুর রহমান হাতে থাকা দা দিয়ে তার বুকে কোপ দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ডা. ঈসিতা সাধক নিপু জানান, নিহত সবুর হাওলাদারকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। তার বুকে আঘাতের চিহ্ন রয়েছে।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুনিরুল ইসলাম জানান, এ ঘটনায় হত্যাকারী মিজানুর রহমানকে আটক করা হয়েছে। কী কারণে এমন ঘটনা ঘটেছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।



আমার বার্তা/০১ জুলাই ২০২০/জহির

 


আরো পড়ুন