শিরোনাম :

  • তাপমাত্রা বাড়বে ঢাকায়, কমবে কুয়াশা স্যামসাং চীন থেকে ভারতে ডিসপ্লে কারখানা সরিয়ে নিচ্ছে সম্মতিতে শারীরিক সম্পর্ক, সম্পর্ক ভাঙলেই বলে ধর্ষণ : কিরন্ময়ী নায়েক দুই গাড়ির সংঘর্ষে রাজস্থানে নিহত ১০
সড়ক দুর্ঘটনা
টাঙ্গাইল ও গাজীপুরে ৩ জনের মৃত্যু
১০ জানুয়ারি, ২০২১ ১৮:৫৮:৫১
প্রিন্টঅ-অ+


টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় এক নারীসহ দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এছাড়া একজন আহত হয়েছে। রোববার (১০ জানুয়ারি) বিকেলে বঙ্গবন্ধু সেতুর পূর্বপ্রান্তের সংযোগ সড়কে এ দুর্ঘটনা ঘটে। বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার এসআই শরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার এসআই শরিফুল ইসলাম বলেন, সেতু এলাকা থেকে এলেঙ্গাগামী একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে যায়। এ সময় অজ্ঞাত এক গাড়ি তাদের চাপা দেয়।  এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের আরোহী কালিহাতী উপজেলার ভাবলা মধ্যপাড়া গ্রামের জামাল সরকারের ছেলে শরীফ সরকার (২৩) এবং কচুটি গ্রামের আব্দুস সামাদের মেয়ে মোছা. সাবিনা (২৪) নিহত হন।

আহত অবস্থায় মোটর সাইকেলের চালক মো. আশরাফ আলীকে (২৩) উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।  আশরাফ ভাবলা গ্রামের জয়েন উদ্দিনের ছেলে।

এদিকে, গাজীপুরে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক নারীর (৪২) মৃত্যু হয়েছে। রোববার (১০ জানুয়ারি) সকাল পৌনে ৯টার দিকে নগরীর জয়দেবপুরে ২৫ নম্বর রেলগেটে এ ঘটনা ঘটে।

জয়দেবপুর রেলওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই আব্দুল মান্নান বলেন, টাঙ্গাইল থেকে ঢাকাগামী কমিউটার ট্রেনটি সকাল পৌনে ৯ টার দিকে জয়দেবপুর স্টেশনে প্রবেশের সময় গেটে অসাবধানতাবশত অজ্ঞাত নারী কাটা পড়েন। পরে স্থানীয়দের সহযোগিতায় মেট্রোপলিটন সদর থানা পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।


আরো পড়ুন