শিরোনাম :

  • প্রথম ওভারেই নাসুমের আঘাত করোনায় একদিনে পুরুষের চেয়ে নারীর মৃত্যু দ্বিগুণ নাঈম-মুশফিকের অর্ধশতকে ১৭১ রানের চ্যালেঞ্জিং স্কোর‘তিস্তায় মেগা প্রকল্প বাস্তবায়ন করা হবে
চট্টগ্রামে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার
২৭ সেপ্টেম্বর, ২০২১ ১২:০৩:২২
প্রিন্টঅ-অ+


চট্টগ্রাম নগরের খুলশী থানা এলাকায় নির্মাণাধীন একটি ভবন থেকে নেজাম পাশা (৬৫) নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৭ সেপ্টেম্বর) ভোরে থানার জালালাবাদ জমির হাউজিং এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নেজাম পাশার গ্রামের বাড়ি ফটিকছড়ির ধুরং এলাকায়। তার বাবার নাম মৃত আবদুর রশিদ।

পুলিশ জানায়, সকালে জালালাবাদ এলাকায় নির্মাণাধীন ভবনে এক ব্যক্তির মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেন। পরে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এদিকে নিহতের পরিবারের দাবি, খুলশী থানার ওই এলাকায় ভবন নির্মাণের কারণে একটি চক্র নেজামের কাছ থেকে চাঁদা দাবি করে আসছিল। গত কয়েকদিন ধরে চক্রটি নেজামকে হুমকি দিচ্ছিল। গতকাল (রোববার) রাতে নিখোঁজের পর সোমবার ভোরে তার মরদেহ পাওয়া গেল।

বায়েজিদ বোস্তামী জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. শাহ আলম বলেন, উদ্ধার হওয়া ওই ব্যক্তির মরদেহে আঘাতের চিহ্ন রয়েছে। নিহতের পরিবারের সদস্যরা থানায় আসছেন। এ ঘটনায় একটি হত্যা মামলা রুজু করা হচ্ছে।

আমার বার্তা/গাজী আক্তার


আরো পড়ুন