শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
কমিউনিটি পুলিশিং ডে-২১ উপলক্ষ্যে রায়পুরে আলোচনা সভা ও র‌্যালি
জুবায়ের হাসান, উপজেলা প্রতিনিধি
৩০ অক্টোবর, ২০২১ ১৮:৪১:১০
প্রিন্টঅ-অ+

”পুলিশই জনতা জনতাই পুলিশ” এ স্লোগান সামনে রেখে এবারের প্রতিপাদ্য বিষয় ”মুজিবর্ষে  পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রীতি” নিয়ে লক্ষ্মীপুর জেলার রায়পুরে কমিউনিটি পুলিশিং ডে-২০২১ইং উপলক্ষ্যে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। রায়পুর থানা ও রায়পুর থানা কমিউনিটি সেল এর উদ্যোগে র‍্যালিটি শহরের প্রধান সড়ক গুলো ঘুড়ে রায়পুর থানা গেট এসে সমাপ্ত হয়।


শনিবার সকালে বেলুন ও পায়রা উড়িয়ে এবং কেক কাটার মধ্য দিয়ে প্রধান অতিথি লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এডভোকেট নূর উদ্দিন চৌধুরী নয়ন অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন। এসময় তিনি সাংবাদিকেদের উদ্দ্যেশ্যে বলেন; যেখানে আমার ভুল দেখবেন, আমাকে ধরিয়ে দেবেন, সংশোধন করে নিবো।


স্বাগত বক্তব্যে অনুষ্ঠানের সভাপতি রায়পুর থানার অফিসার ইনচার্জ আবদুল জলিল বলেন; কমিউনিটি পুলিশিং এর কার্যক্রমগুলো সমাজে বাস্তবায়নের মাধ্যমে আইন-শৃঙ্খলার উন্নয়ন সাধনে সংশ্লিষ্টদের দায়িত্বশীল ভূমিকা রাখতে হবে।


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে রায়পুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ রাসেল ইকবাল,  পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট, উপজেলা পরিষদের চেয়ারম্যান মামুনুর রশিদ, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান এডভোকেট মারুফ বিন জাকারিয়া, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাষ্টার মোঃ আলতাফ হোসেন হাওলাদার, পৌরসভার সাবেক মেয়র রফিকুল হায়দার বাবুল পাঠান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ-সম্পাদক হাজী ইসমাইল হোসেন খোকনসহ বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, কাউন্সিলরবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন