শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
কেশবপুরে চলতি মাসে নতুন করে ডাক্তার ও শিশুসহ ৭ জন করোনায় আক্রান্ত
এহসানুল হোসেন তাইফুর
২০ জানুয়ারি, ২০২২ ১২:১৯:৩৬
প্রিন্টঅ-অ+

কেশবপুরে দিন দিন বেড়েই চলেছে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। চলতি মাসে ৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার নতুন করে এক নারী ডাক্তার ও তার শিশু কন্যাসহ ৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়। এ বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আলমগীর হোসেন। 


কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, বুধবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র‌্যাপিট এন্টিজেন্ট টেস্টের মাধ্যমে ৯ জনের নমুনা পরীক্ষায় ৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়। বাকিদের নমুনা পরীক্ষার জন্য যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিনোম সেন্টারে পাঠানো হয়েছে। করোনা আক্রান্তদের মধ্যে ১ জন নারী ডাক্তার, তার ১০ মাসের শিশু কন্যা এবং ওই ডাক্তারের বাবাও রয়েছেন। চলতি মাসে উপজেলায় ৭ জন আক্রান্ত হয়। বর্তমানে ৭ জনই করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছে। 


কেশবপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আলমগীর হোসেন বলেন, বুধবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র‌্যাপিট এন্টিজেন্ট টেস্টের মাধ্যমে ৯ জনের নমুনা পরীক্ষায় ৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়। বর্তমানে করোনাভাইরাসে আক্রান্ত সকলেই নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছে।

আরো পড়ুন