শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
বরিশালে মেয়রের উপস্থিতিতে বাস মালিক দুই গ্রুপের হাতাহাতি
২৭ ফেব্রুয়ারি, ২০২২ ১১:৪০:৫৫
প্রিন্টঅ-অ+

বরিশাল জেলা বাস মালিক গ্রুপের শপথ অনুষ্ঠানে দুই পক্ষের মধ্যে হাতাহাতি হয়েছে। এ সময় দলীয় প্রতিপক্ষের হামলায় মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাসান মাহমুদ বাবু আহত হন। শুক্রবার সন্ধ্যার পর নগরীর নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনালে সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদিক আবদুল্লাহর উপস্থিতিতে এই অপ্রীতিকর ঘটনা ঘটে। পরে পরিস্থিতি সামলে বাস মালিক গ্রুপের নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে শপথ বাক্য পাঠ করান সিটি মেয়র। 


জেলা বাস মালিক গ্রুপের নবনির্বাচিত কমিটির সদস্য ও কাশীপুর ইউপি চেয়ারম্যান কামাল হোসেন লিটন মোল্লা এবং অপর সদস্য রইজ আহমেদ মান্নার অনুসারীদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। প্রত্যক্ষদর্শীরা জানান, বাস মালিক গ্রæপের শপথ অনুষ্ঠানে যোগ দিতে সিটি মেয়র সাদিক আবদুল্লাহ গতকাল সন্ধ্যা ৭টার দিকে নথুল্লাবাদ কেন্দ্রিয় বাস টার্মিনালে যান। তিনি শপথ অনুষ্ঠানস্থলে যাওয়ার সময় আধিপত্য বিস্তার নিয়ে লিটন ও মান্নার অনুসারীদের মধ্যে হাতাহাতি হয়। এ সময় মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাসান মাহমুদ বাবুকে শারীরিকভাবে লাঞ্চিত হয়।


এ সময় কিছুটা উত্তেজনার সৃষ্টি হলেও কঠোর হুঁশিয়ারি দিয়ে পরিস্থিতি সামলে বাস মালিক গ্রুপের নতুন কমিটির নেতাদের শপথ বাক্য পাঠ করান সিটি মেয়র। অনুষ্ঠানে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের আওয়ামী লীগের কোন জায়গা হবে না বলে হুঁশিয়ারি দেন মেয়র। 


গত ১৬ ফেব্রুয়ারি গোলাম মাসরেক বাবলুকে সভাপতি এবং কিশোর কুমার দে’কে সাধারণ সম্পাদক করে জেলা বাস মালিক গ্রুপের ১৫ সদস্যের কমিটি অনুমোদন হয়।

আরো পড়ুন