শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
বেতন গ্রেড উন্নীত করণের দাবীতে মনোহরদীতে ৩য় শ্রেণির কর্মচারীদের কর্মবিরতি পালন
ইমাম হোসেন রিপন, মনোহরদী, (নরসিংদী) প্রতিনিধি
০৩ মার্চ, ২০২২ ১৬:৩৬:০৯
প্রিন্টঅ-অ+

নরসিংদীর মনোহরদী উপজেলায় বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস)’র সদস্যদের পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীত করণ সহ বিভিন্ন দাবী আদায়ের লক্ষ্যে কর্ম বিরতি কর্ম সূচী পালন করা হয়েছে।


বৃহস্পতিবার ৩রা মার্চ সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মনোহরদী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ের সামনে কর্মবিরতি পালন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার এর কার্যালয়ের কর্মরত কর্ম চারীরা।


কর্ম বিরতি কর্ম সূচী পালন কালে এতে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের অফিস সুপার মোঃআবদুল হালিম ও সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ের নাজির মোঃ জাহাঙ্গীর হোসেন। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ছন্দা, সাঁটমুদ্রাক্ষরিক, সজিব ফকির, সার্টিফিকেট সহকারী, ইলিয়াছ আহমেদ, সার্টিফিকেট পেশকার, নাইমা, অফিস সহকারী, মোঃহুমায়ূন কবীর মৃধা, অফিস সহকারী সহ ৩য় শ্রেণির সকল কর্মচারী বৃন্দ।


কর্মবিরতি চলাকালে বক্তারা বলেন, বিভাগীয় কমিশনার কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ে কর্মরত ৩য় শ্রেণির কর্মচারীদের বেতন গ্রেড ও পদবী পরিবর্তনের জন্য বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি ২০১১ সাল থেকে দাবী করে আসলেও আজও দাবী পূরণ হয়নি।


২০১১ সালের ১৯ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদবী পরিবর্তন সংক্রান্ত সারসংক্ষেপ অনুমোদন দিলেও তাবাস্তবায়ন করা হচ্ছে না। দাবী সমূহ অদ্যাবধি বাস্তবায়িত না হওয়ায় মাঠ পর্যায়ের ৩য় শ্রেণির কর্মচারীদের মধ্যে হতাশা ও ক্ষোভ বিরাজ করছে।

আরো পড়ুন