শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু
০২ এপ্রিল, ২০২২ ১১:৩৭:৫৩
প্রিন্টঅ-অ+

রাজধানীর যাত্রাবাড়ী ধলপুরে গতকাল শুক্রবার ভোর ৬টার দিকে সড়ক দুর্ঘটনায় সোহাগের (১২) মৃত্যু হয়েছে। মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে পুলিশ। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ১০টার দিকে সে মারা যায়।


মৃত সোহাগের বাবা জহিরুল ইসলাম জানায়, তাদের বাড়ি জামালপুর জেলার ইসলামপুর উপজেলায়। বর্তমানে ধলপুর ১৪ নম্বর আউটফল এলাকায় থাকেন এবং স্থানীয় একটি স্কুলে তৃতীয় শ্রেণিতে পড়তো সোহাগ।


তিনি আরও জানায়, ভোরে বাসা থেকে বের হয় সোহাগ। ধারণা করা হচ্ছে অন্য শিশুদের সঙ্গে খেলতে বের হয়েছিল। পুলিশের মাধ্যমে জানতে পেরেছি যাত্রাবাড়ি চৌরাস্তা এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত হয় সোহাগ। পরে পুলিশ সদস্যরা হাসপাতালে নিয়ে আসে।


যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানান, ভোরে যাত্রাবাড়ি চৌরাস্তায় এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত হয়ে পড়েছিল শিশুটি। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে সে মারা যায়। কোন যানবাহনের সঙ্গে দুর্ঘটনা ঘটেছে তা জানা যায়নি। যানবাহন শনাক্তের চেষ্টা চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

আরো পড়ুন