শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
রাজধানীতে মোটরসাইকেলের ধাক্কায় অজ্ঞাত বৃদ্ধ নিহত
১৬ এপ্রিল, ২০২২ ১৫:০৫:১৫
প্রিন্টঅ-অ+

মোটরসাইকেলের ধাক্কায় রাজধানীর উত্তর বাড্ডায় অজ্ঞাতনামা (৬৫) এক বৃদ্ধ নিহতের খবর পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত মোটরসাইকেল চালক ইমনকে আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর রাত ১২টা ১০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মারা যান অজ্ঞাত ওই বৃদ্ধ।


ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, উত্তর বাড্ডা থেকে মোটরসাইকেলের ধাক্কায় আহত এক বৃদ্ধকে ওই মোটরসাইকেল চালক ঢাকা মেডিকেলে নিয়ে আসেন। এরপর তাকে ওয়ার্ডে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যান তিনি।


আটক মোটরসাইকেলচালক ইমন গণমাধ্যমকে জানান, রাত ৮টার দিকে আমি মোটরসাইকেল চালিয়ে উত্তর বাড্ডার দিয়ে যাওয়ার সময় অজ্ঞাতনামা বৃদ্ধ আমার মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হন। পরে আমি তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। আনার পরে ঢাকা মেডিকেলের ১০০ নম্বর ওয়ার্ডে তাকে ভর্তি করা হয়। পরে রাত ১২টা ১০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় ওই ওয়ার্ডেই তিনি মারা যান।

আরো পড়ুন