শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
কলাবাগানে বাসের ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধের
১০ মে, ২০২২ ১১:৩৮:১২
প্রিন্টঅ-অ+

রাজধানীর কলাবাগানে বাসের ধাক্কায় গতকাল সোমবার সকাল ৬টার দিকে উজির আহমেদ (৭২) নিহত হয়েছেন। উজির আহমেদ ফুচকা বিক্রেতা।


নিহত ব্যক্তির ছেলে মো. আবদুল মাজেদ আহমেদ বলেন, ‘সকালে কলাবাগান স্টাফ কোয়ার্টারের ভাড়া বাসা থেকে বের হয়েছিলেন বাবা। আমার ভাগনে তানজির আহমেদকে মোহাম্মদপুরের একটি মাদ্রাসায় ভর্তি করাবেন বলে বাবা আমার বোনসহ কলাবাগান বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে সিএনজিচালিত অটোরিকশা ঠিক করছিলেন। এ সময় সাভার থেকে গুলিস্তানগামী সাভার পরিবহনের একটি বাস সিএনজিসহ বাবাকে ধাক্কা দিলে রাস্তায় ছিটকে পড়ে মাথায় আঘাত পান তিনি। গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে সকাল সাতটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।


কলাবাগান থানার উপপরিদর্শক এসআই সাইদুর রহমানের তথ্য অনুসারে যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশাটি জব্দ করা হয়েছে। তবে বাসচালক পালিয়ে গেছেন। সাইদুর রহমান বলেন, এ ঘটনায় ওই সিএনজিচালিত অটোরিকশার চালক চান মিয়া সামান্য আহত হয়েছেন। তাঁকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। উজির আহমেদের মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।


হাসপাতাল সূত্র জানায়, নিহত উজির আহমেদের বাড়ি কুমিল্লার লাকসাম উপজেলার আউশপাড়া গ্রামে। তাঁর বাবা মৃত মোহাম্মদ আলী। তিনি বর্তমানে কলাবাগান স্টাফ কোয়ার্টার এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন। তাঁর তিন ছেলে ও পাঁচ মেয়ে রয়েছে।

আরো পড়ুন