শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
বঙ্গমাতার জন্ম জন্মবার্ষিকীতে উত্তরায় বৃক্ষ রোপন
নগর প্রতিবেদক, উত্তরা
০৮ আগস্ট, ২০২২ ২১:০২:২৩
প্রিন্টঅ-অ+

বৈশ্বিক জলবায়ু পরিবর্তনের কথা চিন্তা করে জাতীয় বৃক্ষরোপন কর্মসূচির অংশ হিসেবে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী উপলক্ষে উত্তরা ৩ নং সেক্টর কল্যাণ সমিতির উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচী পালন করে।


গতকাল সোমবার সেক্টর কল্যান সমিতির কার্যালয়ের পাশে ফলজ গাছ রোপণ করে বৃক্ষ রোপন উদ্বোধন করেন ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব হাবীব হাসান।


অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উত্তরা ৩নং সেক্টর কল্যাণ সমিতির সভাপতি শেখ মোঃ মামুনুল হক (শেখ মামুন), সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান, সিনিয়র সহ-সভাপতি মোঃ কামাল উদ্দিন, উওরা পশ্চিম থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি এডঃ মনোয়ারুল ইসলাম রবিন, ৩নং ইউনিট ১নং ওয়ার্ড আওয়ামীলীগ ঢাকা মহানগর উত্তর সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ আকন্দ সহ কল্যাণ সমিতির ইসি কমিটির সদস্য ও কর্মচারীবৃন্দ।


সভাপতি শেখ মোঃ মামুনুল হক বলেন বিশ্ব জলবায়ু পরিবর্তনের কথা চিন্তা করে বৃক্ষ রোপন কর্মসূচির অংশ হিসেবে আমি এ পর্যন্ত বিভিন্ন প্রজাতির ২ হাজার ১১০ টি বৃক্ষ রোপন করেছি। শেষে শেখ ফজিলাতুন্নেছা মুজিবের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়। আগত অতিথিরা বঙ্গমাতার জন্মবার্ষিকীতে এমন ভিন্ন আয়োজনের প্রশংসা করেন।


 

আরো পড়ুন