শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
তুরাগে জাতীয় শোক দিবস উপলক্ষে কে সি ফাউন্ডেশনের আলোচনা ও দোয়া অনুষ্ঠিত
নগর প্রতিবেদক, উত্তরা
১৯ আগস্ট, ২০২২ ১৫:০৩:০২
প্রিন্টঅ-অ+

ঢাকা উত্তর সিটি করপোরেশন ৫৩ নং ওয়ার্ড কে সি ফাউন্ডেশনের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে তুরাগ থানার তারারটেক এলাকায় আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। ৫৩ নং ওয়ার্ড সভাপতি কে সি ফাউন্ডেশনের হাজী মোঃ মিলন মোল্লার সার্বিক তত্ত্বাবধানে এ আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন ৫৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সহসভাপতি জালাল মিয়া মাইজভান্ডারি।


প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কে সি ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব খসরু চৌধুরী। প্রধান অতিথির মক্তব্যে তিনি বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ৫২ সালের ভাষা আন্দোলন ৬৯ এর আন্দোলন থেকে ৭১ সালের স্বাধীনতা সংগ্রাম করে দেশ স্বাধীন করেন। সোনার বাংলা গড়ার শপ্ন দেখেছেন কিন্তু ৭৫ এর ১৫ ই আগষ্টের কালে রাতে খুনী মোস্তাকের কুলাঙ্গার বাহিনী নির্মম ভাবে বঙ্গবন্ধুসহ পরিবারের সকলকে হত্যা করে। সেই সময় জননেত্রী শেখ হাসিনা ও তার ছোটবোন দেশের বাহিরে থাকায় বেচে গিয়েছিলেন। সেই ৮১ সালে বঙ্গকন্যা দেশে ফিরে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেন এবং তিনি পদ্ধাসেতু নির্মাণ, বঙ্গবন্ধু টানেল নির্মাণ, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়েসহ অসংখ্য উন্নয়ন মুলক কাজ করেছেন। সামনে নির্বাচন আমাদেরকে  ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। নয়তো ঐ কুলাঙ্গারের দল এখনো সোচ্চার রয়েছে তারা ষড়যন্ত্র করছে। কে সি ফাউন্ডেশন একটি সমাজসেবা মুলক সংগঠন। মসজিদ মাদ্রাসা এলাকার উন্নয়ন সেবা মুলক কাজ করে থাকে। তার ধারাবাহিকতায় শোকের মাসে মাসব্যাপী বিভিন্ন এলাকায় আলোচনা সভা দোয়া ও তোবারক বিতরণ করে যাচ্ছে। আপনারা বঙ্গবন্ধুসহ ১৫ই আগস্ট নিহত সকল শহীদদের জন্য দোয়া করবেন, জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। 


অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেসি ফাউন্ডেশনের সমন্বয়ক ঢাকাস্হ ফরিদপুর জেলা সমিতির সভাপতি মোঃ শাহ আলম,ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহসভাপতি আরিফ হাছান, ৫৩ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক কে সি ফাউন্ডেশন মোঃ কামরুল ইসলাম,তুরাগ থানা ছাত্রলীগের সভাপতি মোঃ রবিন হাসান,তুরাগ থানা সভাপতি জাতীয়পার্টি আলাউদ্দিন আলালসহ স্হানীয় আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন