শিরোনাম :

  • একদিন পিছিয়ে আজ হেমন্তের শুরু টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ২ বছিলায় জঙ্গি আস্তানায় অভিযান : তদন্ত প্রতিবেদন দাখিল ১৮ নভেম্বর সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৩৫ ওমরাহ যাত্রী নিহত পাক-ভারতের গোলাগুলি, নিহত ৪
যুবলীগ নেতা টিনু রিমান্ডে
নিজস্ব প্রতিবেদক :
২৬ সেপ্টেম্বর, ২০১৯ ১৬:০৭:৫৪
প্রিন্টঅ-অ+


বিদেশি শটগান ও ৬৭ রাউন্ড গুলিসহ গ্রেফতার চট্টগ্রাম যুবলীগ নেতা নুর মোস্তফা টিনুকে জিজ্ঞাসাবাদের জন্য একদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. খাইরুল আমীনের আদালত এ আদেশ দেন বলে নিশ্চিত করেছেন নগর পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দীন আহমেদ।

তিনি জানান, পুলিশের পক্ষ থেকে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড আবেদন করা হয়েছিল গত সোমবার (২৩ সেপ্টেম্বর)। আদালত আজ শুনানি শেষে তার একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে রোববার (২২ সেপ্টেম্বর) রাতে নগরের চকবাজার থেকে তাকে অস্ত্রসহ গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। ওইদিন টিনুকে আটকের পরপরই নগরের বাদুরতলা এলাকায় তার বাসা ও ব্যবসা প্রতিষ্ঠানে টানা চার ঘণ্টার সাঁড়াশি অভিযানে একটি  অবৈধ বিদেশি শটগান এবং ৬৭ রাউন্ড গুলি উদ্ধার করে র‌্যাব-৭।

প্রসঙ্গত, নিজেকে যুবলীগ নেতা পরিচয় দিয়ে নগরের চকবাজারে আধিপত্য বিস্তার করা নুর মোস্তফা টিনু একসময় চকবাজার ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ছিলেন। নগরের চকবাজার-বাকলিয়া এলাকায় তার নিয়ন্ত্রণে কয়েকটি কিশোর গ্যাং রয়েছে। নগরের বিভিন্ন থানায় তার বিরুদ্ধে রয়েছে একাধিক মামলা।



আমার বার্তা/২৬ সেপ্টেম্বর ২০১৯/জহির


আরো পড়ুন