শিরোনাম :

  • দুবাই পৌঁছেছেন প্রধানমন্ত্রী মওলানা ভাসানীর ৪৩তম মৃত্যুবার্ষিকী আজ বাঙালি জাতিসত্তার বিকাশে ভাসানীর গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে : প্রধানমন্ত্রী ব্যক্তি স্বার্থের ঊর্ধ্বে জাতীয় স্বার্থকে প্রাধান্য দিতেন ভাসানী : রাষ্ট্রপতি রাজধানীতে দরজা ভেঙে সাংবাদিকের মরদেহ উদ্ধার
নারী সাংবাদিক যৌন হয়রানির শিকার রাশিয়া বিশ্বকাপে (ভিডিও)
২৭ জুন, ২০১৮ ১১:৩৭:৪০
প্রিন্টঅ-অ+


রাশিয়া বিশ্বকাপে সপ্তাহখানেকের ব্যবধানে সেখানে দুই নারী সাংবাদিক অন এয়ারে থাকাবস্থায় যৌন হয়রানির শিকার হয়েছেন।রোববার জাপানের বিপক্ষে সেনেগালের ম্যাচ চলাকালে ব্রাজিলের নারী ক্রীড়া প্রতিবেদক জুলিয়া গুইমারাজকে এক দর্শক চুমু খাওয়ার চেষ্টা করেন।

বিশ্বকাপের খবর সংগ্রহ করতে সারা বিশ্ব থেকে হাজার হাজার সাংবাদিক এখন রাশিয়ায়, যাদের অনেকেই নারী। তবে আকস্মিক এ ঘটনায় কিছুটা হতবিহ্বল জুলিয়া মাথা সরিয়ে নিয়ে চুমু এড়াতে সক্ষম হন।

এর পরই তিনি ওই ব্যক্তির দিকে ঘুরে চিৎকার করে বলে ওঠেন, এমনটি করবে না! আর কখনও এমন করবে না। আমি কখনও তোমাকে এমনটি করতে দেব না, কখনও না, ঠিক আছে? এটি ভদ্রতা নয়, এটি ঠিক নয়।

তিনি বলেন, কখনও কোনো নারীর সঙ্গে এমনটি করবে না, ঠিক আছে? সম্মান দাও।ক্যামেরার আড়ালে চলে যাওয়া ওই ব্যক্তিকে পরে তার আচরণের জন্য ক্ষমা চাইতে দেখা যায়।





   আমার বার্তা/২৭জুন ২০১৮/জাকিয়া


আরো পড়ুন