শিরোনাম :

  • সরকারের কাছে কবি নির্মলেন্দু গুণের আবেদন নিম্নবিত্তদের মাঝে মাস্ক বিতরণ ও বাজার তদারকি ভোক্তার বুড়িগঙ্গা-সদরঘাটের মাঝি-কুলি-দিনমজুরদের পাশে বিআইডব্লিউটিএ আমিরাতে নতুন ১০২ জন করোনায় আক্রান্ত, মোট ৫৭০
জনপ্রিয়তা বাড়ছে ইভ্যালির
আমার বার্তা ডেস্ক :
১৭ ডিসেম্বর, ২০১৯ ১১:৪৮:৩৯
প্রিন্টঅ-অ+


অল্প সময়ের মধ্যে দ্রুত জনপ্রিয় হয়ে উঠেছে ইভ্যালি অ্যাপ। ইভালি মূলত একটি ই-কমার্স ভিত্তিক প্ল্যাটফর্ম যা বাংলাদেশে অবস্থিত প্রত্যেক ক্রেতাকে যে কোনো ধরনের পণ্য সরবরাহে সক্ষম। গুগল প্লে স্টোরে প্রকাশের ছয় মাসেরও কম সময়ের মধ্যে পাঁচ লাখেরও বেশিবার ডাউনলোড করা হয়েছে ইভ্যালি অ্যাপ। এর নিবন্ধিত গ্রাহকের সংখ্যা প্রায় ১২ লাখ।

প্রায় ৯.৬ মেগাবাইটের এ অ্যান্ড্রয়েড অ্যাপটি এখন পর্যন্ত পাঁচ লাখেরও বেশিবার ডাউনলোড করেছেন ব্যবহারকারীরা। ইভ্যালি এবং ইভ্যালি অ্যাপ নিয়ে ২৮ হাজারেরও বেশি রিভিউ এতে জমা পড়েছে। এসব রিভিউ'র গড় ফলাফল পাঁচ এর মধ্যে চার দশমিক আট। এছাড়া কমিউনিটি গাইডলাইনে অ্যাপটির স্কোর তিনের বেশি, যার অর্থ সব বয়সের গ্রাহকের জন্যই উপযুক্ত এ অ্যাপ। ইভ্যালির ফেসবুক কমিউনিটি গ্রুপে এর সদস্য প্রায় দেড় লাখ সদস্য।

ইভ্যালির অন্যতম উদ্যোক্তা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল জানান, পাঁচ লাখের বেশি অ্যাপ ডাউনলোড এবং প্রায় ১২ লাখ গ্রাহকের নিবন্ধন রয়েছে। অপারেশন এবং কারিগরিজনিত আমাদের কিছু ভুল ত্রুটি হচ্ছে যা আমরা কাটিয়ে উঠতে অক্লান্ত পরিশ্রম করছি।



আমার বার্তা/১৭ ডিসেম্বর ২০১৯/জহির


আরো পড়ুন