শিরোনাম :

  • ড. কালাম স্মৃতি পদক গ্রহণ করলেন প্রধানমন্ত্রী বিকেলে রাজহংস উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী অবশেষে মাঠে নামতে যাচ্ছেন মেসি! ভিকারুননিসার নতুন অধ্যক্ষের বৈধতা নিয়ে রিটের আদেশ আজ বছিলায় জঙ্গি আস্তানায় অভিযান : তদন্ত প্রতিবেদন দাখিল ১৭ অক্টোবর
মেঘলা পর্যটনকেন্দ্রে দখিনা চত্বর উদ্বোধন করলেন বিভাগীয় কমিশনার
বান্দরবান প্রতিনিধি :
০৯ সেপ্টেম্বর, ২০১৯ ১৭:৫৩:০৩
প্রিন্টঅ-অ+


পর্যটকদের বিনোদনে আরো নতুন মাত্রা যোগ করতে বান্দরবানের মেঘলা পর্যটনকেন্দ্রে দখিনা চত্বর নামে একটি নতুন ভিউ পয়েন্টের উদ্বোধন করা হয়েছে।

গতকাল বিকেলে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আব্দুল মান্নান এই দখিনা চত্বরের শুভ উদ্বোধন করেন। এ সময় বান্দরবানের জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম, চট্টগ্রাম বিভাগের স্থানীয় সরকার পরিচালক (অতিরিক্ত সচিব) দীপক চক্রবর্ত্তী, পুলিশ সুপার মোহাম্মদ জাকির হেসেন মজুমদার, অতিরিক্ত জেলা প্রশাসক মো. শামীম হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক মো. বদিউল আলম, জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মো. কামরুজ্জামান, ঠিকাদার মো. জহিরুল হকসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় মেঘলা পর্যটনকেন্দ্রে দখিনা চত্বর নামে একটি নতুন ভিউ পয়েন্টের উদ্বোধন করে মেঘলা পর্যটন স্পটের বিভিন্ন সৌন্দর্য্য উপভোগ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আব্দুল মান্নান ও উপস্থিত অতিথিরা।

ভিউ পয়েন্টের উদ্বোধন শেষে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আব্দুল মান্নান বলেন, নৈসর্গিক সৌন্দর্য্যের অপার সুন্দর জেলা পার্বত্য জেলা বান্দরবান। আর এই বান্দরবানে জেলা প্রশাসন পরিচালিত মেঘলা পর্যটন কেন্দ্রটি খুবই সুন্দর ও আর্কষনীয়। এসময় তিনি আরো বলেন, বাংলাদেশের বিভিন্ন জায়গায় অনেক সুন্দর স্থাপনা রয়েছে তবে মেঘলা পর্যটনকেন্দ্র তার ব্যতিক্রম, এখানে পাহাড়, লেক, ঝুলন্ত সেতু, আর চিড়িয়াখানাসহ বিভিন্ন ভিউ রয়েছে যা সহজেই যে কোন পর্যটককে বিমোহিত করে তোলে। এসময় তিনি আরো বলেন, আমরা ধীরে ধীরে পার্বত্য জেলা বান্দরবানের জেলা প্রশাসন পরিচালিত বিভিন্ন পর্যটন কেন্দ্র গুলোকে আরো সুন্দর করে পর্যটকদের মনের মত করে গড়ে তুলবো।



আমার বার্তা/০৯ সেপ্টেম্বর ২০১৯/রহিমা

 


আরো পড়ুন