শিরোনাম :

  • ঢাকা-ম্যানচেস্টার-সিলেট-ঢাকা ফ্লাইট ৪ জানুয়ারি থেকে ঘর থেকে কোরিয়ান পপ তারকার লাশ উদ্ধার ডিভোর্স নিয়ে মুখ খুললেন অভিনেতা সিদ্দিক ২০ অক্টোবর থেকে চালু হচ্ছে মহাখালীর স্টার সিনেপ্লেক্স অক্সিজেনের সিলিন্ডার ছাড়াই পানির গভীরে ডুবুরি!
নাটোরে দুই নারীর মরদেহ উদ্ধার
নাটোর প্রতিনিধি :
০৯ অক্টোবর, ২০১৯ ১২:৪১:০৭
প্রিন্টঅ-অ+


নাটোরে পৃথক ঘটনায় দুই নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বাগাতিপাড়া উপজেলার জয়ন্তীপুর ও লালপুর উপজেলার চংধুপইল গ্রাম থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

লালপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান সেলিম রেজা জানান, রাতে পুজোর ডিউটি শেষে স্বেচ্ছাসেবী আনছার সদস্য সাবিনা চংধুপইল গ্রামের বাড়িতে ফিরে ঘুমিয়ে পড়েন। পরে সকালে সাবিনার মরদেহ পাওয়া যায়। এটি হত্যাকাণ্ড কি-না তা খতিয়ে দেখছে পুলিশ। এ সময় নিহতের স্বামী সাহিনুরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

অপরদিকে বাগাতিপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) আব্দুল মতিন জানান, বাগাতিপাড়ার বড়াল নদীর তীর ঘেঁষা জয়ন্তীপুর গ্রাম থেকে রেহেনা নামে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করা হয়েছে। রাত ২টার দিকে পরিবারের সদস্য ও স্থানীয়রা শব্দ পেয়ে রেহেনার বাড়িতে ছুটে যান। এ সময় একজনকে পালাতে দেখেন তারা। পরে ঘরের ভেতর গলায় ফাঁস দেয়া অবস্থায় রেহেনাকে পরে থাকতে দেখে পুলিশে খবর দেন তারা। পুলিশ ঘটনাটি তদন্ত করছে বলে জানান ওসি।



আমার বার্তা/০৯ অক্টোবর ২০১৯/জহির


আরো পড়ুন