শিরোনাম :

  • ‘রেড জোন’ ওয়ারীতে লকডাউন শুরু যেসব অঞ্চলে ঝড়-বৃষ্টি হতে পারে আজ পিআরএলে থাকা যুগ্মসচিবের করোনায় মৃত্যু ইইউ রেমডেসিভির ব্যবহারের ছাড়পত্র দিল
বজ্রপাতে দুই জেলায় দু’জনের মৃত্যু
নিজস্ব প্রতিনিধি:
০৩ জুন, ২০২০ ১৭:০৫:০৩
প্রিন্টঅ-অ+
ছবি: প্রতিকী

 


বজ্রপাতে পটুয়াখালী ও খাগড়াছড়িতে দুইজনের মৃত্যু হয়েছে।  পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় বজ্রপাতে মো. ফাইজুল গাজী (৩০) এবং খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলায় বজ্রপাতে মো. আদম আলী (৪০) নামে এক কৃষকের মৃত্যু হয়।  বুধবার (০৩ জুন) সকাল ও দুপুরে এ বজ্রপাতের ঘটনা ঘটে।


রাঙ্গাবালী থানা পুলিশের ওসি আলী আহম্মেদ বিষয়টি নিশ্চিত করে বলেন,বুধবার সকালে উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের কাউখালি গ্রামে এ ঘটনা ঘটে।এ সময় আবদুল কুদ্দুস ফরাজী নামে একজন আহত হয়েছেন। 


অপরদিকে, গোমতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ফারুক হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন,বুধবার দুপুর ১টার দিকে উপজেলার গোমতির ৪ নম্বর ওয়ার্ডের রত্নাটিলা এলাকায় প্রতিদিনের মতো কৃষক আদম আলী নিজের জমির বীজতলায় কাজ করছিলেন। এ সময় বজ্রপাতে তিনি জ্ঞান হারালে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিলে মৃত ঘোষণা করেন। এ সময় জমিতে বাঁধা অবস্থায় একটি গরুও বজ্রপাতে মারা যায়। মৃত কৃষক মো. আদম আলী মাটিরাঙ্গার গোমতি ইউনিয়নের রত্নাটিলা পাড়ার বাসিন্দা। তিনি দুই সন্তানের জনক।


আমার বার্তা/ ০৩ জুন,২০২০/এসএফসি

আরো পড়ুন