শিরোনাম :

  • তাপমাত্রা বাড়বে ঢাকায়, কমবে কুয়াশা স্যামসাং চীন থেকে ভারতে ডিসপ্লে কারখানা সরিয়ে নিচ্ছে সম্মতিতে শারীরিক সম্পর্ক, সম্পর্ক ভাঙলেই বলে ধর্ষণ : কিরন্ময়ী নায়েক দুই গাড়ির সংঘর্ষে রাজস্থানে নিহত ১০
সেনবাগে ইয়াবাসহ দুই কারবারি আটক
১৪ জানুয়ারি, ২০২১ ১৭:২৫:৪৩
প্রিন্টঅ-অ+


নোয়াখালীর সেনবাগ থানা পুলিশ অভিযান চালিয়ে সোলায়মান শাহিন (২২) ও জসিম উদ্দিন (৩৫) নামে দুই মাদক কারবারিকে আটক করেছে। এসময় তাদের কাছ থেকে ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।



আটকদের বৃহস্পতিবার দুপুরে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। আটকরা হলেন, পূর্ব কালারাইতা গ্রামের আজগর আলীর ছেলে সোলায়মান শাহিন ও মজিবুল হকের ছেলে জসিম উদ্দিন।



পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ফেনী-গাজীরহাট সড়কে অভিযান চালায় সেনবাগ থানা পুলিশ। অভিযানকালে নন্দীরপাড় ব্রিজের কাছে একটি সিএনজির গতিরোধ করে যাত্রীদের দেহে তল্লাশি চালায়। এ সময় সিএনজি যাত্রী সোলায়মানের কাছ থেকে ১০০ ও জসিমের কাছ থেকে আরও ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।



সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইয়াবাসহ আটক দুজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


আরো পড়ুন