শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
জামালপুর শিল্প ও বাণিজ্য মেলার নির্মাণ কাজ উদ্বোধন
২৫ এপ্রিল, ২০২২ ১২:০৩:৩৫
প্রিন্টঅ-অ+

জামালপুর শিল্প ও বাণিজ্য মেলা ২০২২-এর নির্মাণ কাজের উদ্বোধন ঘোষণা করা হয়েছে। গত সোমবার বিকেলে মেলার নির্মাণ কাজের উদ্বোধন করেন দি জামালপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি আলহাজ্ব রেজাউল করিম রেজনু।


এ সময় উপস্থিত ছিলেন চেম্বারের সহ-সভাপতি নবীন, পরিচালক এনামুল হক খান মিলন, আনিসুল হক খান মানিক ও চেম্বারের পরিচালকবৃন্দ। এছাড়াও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পাশাপাশি উপস্থিত ছিলেন এস আর টি সি এল কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক সৈয়দুর রহমান।


এবারের মেলায় স্টল রয়েছে ৮০টি এবং প্যাভিলিয়নের রয়েছে দশটি। মেলায় আগত দর্শনার্থীদের জন্য থাকছে দেশি-বিদেশি কসমেটিকস, রেডিমেড গার্মেন্টস, কুকারিজ, হস্তশিল্প,  থ্রিপিসসহ নানান রকমের বিপুল পণ্য।


শিশুদের জন্য থাকছে সার্কাস, নাগরদোলা, ট্রেন রাইড, মোটরসাইকেল, মৃত্যুক‚প ওয়াটার রাইড, বিচিত্রা অনুষ্ঠানসহ আরো অনেক রকম সাংস্কৃতিক অনুষ্ঠান। আগামী ৭ মে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন হবে।

আরো পড়ুন