শিরোনাম :

  • আইসিইউ যাচ্ছে প্রান্তিক পর্যায়েও ভয়াবহ গ্রেনেড হামলা মামলার ১৬ জন এখনো কোথায়? রোনালদোর সতীর্থকে বার্সেলোনায় চান মেসি র‍্যাব-পুলিশ সদরের ঊর্ধ্বতন তিন কর্মকর্তাকে বদলি রাজীবের মৃত্যু : তদন্ত প্রতিবেদন দাখিল ২৬ সেপ্টেম্বর
রাজধানীতে বাসের ধাক্কায় গ্রামীণ ব্যাংক কর্মকর্তার মৃত্যু
নিজস্ব প্রতিবেদক :
০৫ মে, ২০১৯ ১৫:২৫:০০
প্রিন্টঅ-অ+


রাজধানীর বিমানবন্দর এলাকায় বাসের ধাক্কায় এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। নিহত মোজাম্মেল হক (৪৮) গ্রামীণ ব্যাংকের রূপগঞ্জ শাখার সিনিয়র কর্মকর্তা। আজ রোববার সকাল ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় মোজামেলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুপুর ২টায় মৃত ঘোষণা করেন। তিন ছেলের জনক মোজাম্মেল স্ত্রীসহ থাকতেন সাভারে।

বিমানবন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) শরিফ হোসেন জানান, সকাল ১০টার পরে বিমানবন্দর ও লা-মেরিডিয়ান হোটেলের মধ্যবর্তী পদ্মা অয়েল পাম্প গেটের সামনে বিমানবন্দরগামী একটি বাস পেছন থেকে মোটরসাইকেল চালক মোজাম্মেলকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে প্রথমে উত্তরা উইম্যান হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে ঢাকা মেডিকেলে নেয়া গেলে চিকিৎসক দুপুরে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ময়নাতদন্তের জন্য লাশটি মর্গে রাখা হয়েছে। বাসটি জব্দ করা গেলেও চালক পলাতক রয়েছেন।

গ্রামীণ ব্যাংকের রূপগঞ্জ থানার প্রিন্সিপাল অফিসার মো. আনিসুর রহমান জানান, মোজাম্মেলের বাড়ি ধামরাইয়ের বাথুলী গ্রামে। তিনি রূপগঞ্জ শাখার সিনিয়র অফিসার হিসেবে কর্মরত ছিলেন। মোটরসাইকেলের কাগজপত্র ঠিক করতে উত্তরা গিয়েছিলেন তিনি।



আমার বার্তা/০৫ মে ২০১৯/জহির


আরো পড়ুন