শিরোনাম :

  • ঝিলপাড়ে শুধুই আহাজারি ১ হাজার ৯৪২ জন হাজি দেশে ফিরেছেন ভিএআর কেড়ে নিলো ম্যানসিটির জয় বিমানের ফিরতি হজ ফ্লাইট শেষ হবে ১৫ সেপ্টেম্বর টানা ১১ জয়ে রেকর্ডে ভাগ বসাল লিভারপুল
আলোচনা সভায় ইসলামী সমাজের আমীর
‘সবাইকে দুর্নীতি ও সন্ত্রাসসহ সকল অপতৎপরতার বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে’
নিজস্ব প্রতিবেদক
১৯ জুলাই, ২০১৯ ২০:১৯:১৫
প্রিন্টঅ-অ+


সবাইকে দুর্নীতি ও সন্ত্রাসসহ মানবতা এবং ইসলাম বিরোধী সকল অপতৎপরতার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহবান জানিয়ে ইসলামী সমাজের আমীর হজরত সৈয়দ হুমায়ূন কবীর বলেছেন, দুর্নীতি ও সন্ত্রাসসহ মানবতা এবং ইসলাম বিরোধী সকল অপতৎপরতার বিরুদ্ধে দৃঢ় অবস্থান গ্রহন করে একমাত্র আল্লাহর নির্দেশিত এবং তারই রাসূল হযরত মুহাম্মাদ (সাঃ) এর প্রদর্শিত পদ্ধতিতেই আল্লাহরই সার্বভৌমত্বের ভিত্তিতে তারই আইন-বিধানের প্রতিনিধিত্বকারী আমীরের নেতৃত্বের আনুগত্যে ঈমানদার সৎকর্মশীল লোক গঠনের মাধ্যমে সমাজ ও রাষ্ট্রে ইসলাম প্রতিষ্ঠার আন্তরিক প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। আজ শুক্রবার বিকালে বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন মিলনায়তনে ইসলামী সমাজ আয়োজিত “সমাজ ও রাষ্ট্রে ইসলাম প্রতিষ্ঠায় ঈমানদারগণের রাষ্ট্রীয় শাসন ক্ষমতা লাভের পথ ও পদ্ধতি” শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

সৈয়দ হুমায়ূন কবীর বলেন, বর্তমানে বিশ্বের প্রতিটি রাষ্ট্রে সমাজ ও রাষ্ট্র পরিচালনায় সৃষ্টিকর্তা আল্লাহ প্রদত্ত কল্যাণকর ও পরিপূর্ণ নিখুত জীবন ব্যবস্থা ইসলামের আইন-বিধানের পরিবর্তে মানুষেরই মনগড়া আইন-বিধান প্রতিষ্ঠিত থাকায় মানুষের দুনিয়ার জীবনে চরম অশান্তি বিরাজ করছে এবং রাষ্ট্র পরিচালনায় মানুষের আইনের অধীনে জীবন-যাপন করার কারণে তাদের আখিরাতের জীবনও ধ্বংস হচ্ছে। তিনি বলেন, সমাজ ও রাষ্ট্র পরিচালনায় একমাত্র আল্লাহর সার্বভৌমত্বের ভিত্তিতে তারই রাসূল হযরত মুহাম্মাদ (সাঃ) প্রদর্শিত পদ্ধতিতে ইসলামের আইন-বিধান প্রতিষ্ঠিত হলেই অশান্তি দূর হয়ে মানুষের দুনিয়ার জীবনে শান্তি প্রতিষ্ঠিত হবে এবং যারা আল্লাহরই রাসূল হযরত মুহাম্মাদ (সাঃ) এর প্রদর্শিত শান্তিপূর্ণ পদ্ধতিতে সমাজ ও রাষ্ট্রে ইসলামের আইন-বিধান প্রতিষ্ঠার আন্তরিক প্রচেষ্টা চালিয়ে যাবে তারা আখিরাতের জীবনে জাহান্নাম থেকে রক্ষা পেয়ে চিরসূখের স্থান জান্নাত লাভ করবে।

আকিক হাবিবুজ্জামানের সভাপতিত্বে এবং মুহাম্মাদ ইউসুফ আলীর পরিচালনায় আলোচনা সভায় আরো বক্তব্য দেন- আবু জাফর মুহাম্মাদ ইকবাল, মুহাম্মাদ ইয়াছিন, মুহাম্মাদ আমীর হোসাইন, মো. সেলিম মোল্লা, গুলজার আহমাদ, সৈয়দ মুহাম্মাদ কবীর, মো. সোহেল প্রমুখ।

 


আরো পড়ুন