শিরোনাম :

  • ঢাকায় বাড়তে পারে তাপমাত্রা করোনার ছোবলে এবার চলে গেলেন এসআই মোশাররফ সপ্তাহে তিন দিন ছুটির বিধান আসছে নিউজিল্যান্ডে পেরুতে একদিনেই আক্রান্ত প্রায় ৩ হাজার
বামনা ক্যারলিনা চ্যাপ্টারের সভাপতি ডা. তসলিমের ইন্তেকাল
আমার বার্তা ডেস্ক :
১২ মে, ২০২০ ১১:৫৩:৩৭
প্রিন্টঅ-অ+


উত্তর আমেরিকায় বাংলাদেশি-আমেরিকান চিকিৎসকদের সংগঠন ‘বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন অব নর্থ আমেরিকা’র (বামনা) ক্যারলিনা চ্যাপ্টারের প্রেসিডেন্ট ডা. তসলিম আহমেদ (৫৬) ইন্তেকাল করেছেন।

ক্যারলিনায় বসবাসরত এবং এই চ্যাপ্টারের প্রতিষ্ঠাতা সভাপতি ডা. আবুল ইমাম জানান, কিছুদিন থেকেই তসলিম প্রচন্ড জ্বর এবং শ্বাসকষ্টে ভোগছিলেন। এজন্যে পরপর দু’বার তার করোনা টেস্ট করা হয় স্থানীয় হাসপাতালে। দু’বারই নেগেটিভ রেজাল্ট এসেছে। এমনি অবস্থায় বাসায় অবস্থান করেই ওষুধ গ্রহণ করছিলেন। ১১ মে সোমবার ভোররাতে অবস্থার অবনতি ঘটলে ৯১১ এ ফোন করা হয়। এ্যাম্বেুলেন্স এসে তাকে দু’তলা থেকে নামতে বলেন প্যারামেডিক্সরা। সিড়ি দিয়ে নামার সময় তসলিম মাথা ঘুরে পড়ে যাচ্ছিলেন দেখে প্যারামেডিক্সরা দ্রুত তাকে রক্ষা করেন এবং স্ট্র্যাচারে করে এ্যাম্বুলেন্সে উঠানোর পরই তার পাল্স খুঁজে পাচ্ছিলেন না। নিথর হয়ে পড়েছিলেন তসলিম। ঐ অবস্থায়ই হাসপাতালে জরুরী বিভাগে নেয়ার পর চিকিৎসকরা জানান হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন তিনি।

কুমিল্লার সন্তান তসলিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বামনার সাবেক সভাপতি ডা. জিয়াউদ্দিন আহমেদ এবং ডা. রিয়াজ চৌধুরী ও ক্যারলিনা চ্যাপ্টারের প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট ডা. আবুল ইমামসহ বিভিন্ন শ্রেণি-পেশার প্রবাসীরা।



আমার বার্তা/১২ মে ২০২০/জহির


আরো পড়ুন