শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
লোকলজ্জার ভয়ে পাঁচ দিনের সন্তানকে ফেলে এলেন বাবা-মা
০৩ জুন, ২০১৮ ১৫:০৭:০৯
প্রিন্টঅ-অ+


লোকলজ্জার ভয়ে পাঁচ দিনের সন্তানকে চার্চের সামনে ফেলে রেখে এলেন বাবা-মা। কোচির চার্চের বাইরে রাখা সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, সদ্যোজাত সন্তানের কপালে চুমু খেয়ে দরজার বাইরে রাখছেন বাবা। সঙ্গে রয়েছেন মা ও তাঁদের এক সন্তানও।

পুলিশ জানিয়েছে, শনিবার ইডাপ্পাল্লির সেন্ট জর্জ ফোরান্স চার্চের ফুটেজ দেখা গেছে,  ত্রিশুরের বাসিন্দা বিট্টু (৩২) ও তাঁর স্ত্রী প্রবিথা (২৮)কে। পুলিশ আরো জানিয়েছে, ত্রিশুরের ওয়াড়াক্কাঞ্চেরি এলাকা থেকে ওই দম্পতিকে আটক করা হয়েছে।

সদ্যোজাতকে নিয়ে আরো তিনটি সন্তান রয়েছে তাঁদের। ত্রিশুরের সরকারি মেডিক্যাল কলেজ ও হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পরই স্বামী-স্ত্রী মিলে সদ্যোজাতকে চার্চের সামনে রেখে আসেন।

জেরায় বিট্টু জানিয়েছেন, স্ত্রী অন্তঃসত্ত্বা অবস্থাতেই স্থানীয়রা কটূক্তি করতেন। তাই এ সিদ্ধান্ত। তবে পুলিশ সূত্রে জানা গিয়েছে, জেরায় বিট্টুর কথায় অসঙ্গতি ধরা পড়েছে। শুধুমাত্র পাড়া-প্রতিবেশীরা কী বলবেন, তার জন্য সদ্যোজাতকে ফেলে রেখে যাবেন, সে ব্যাপারে ধোঁয়াশা কাটছে না। তবে তদন্ত না করে সঠিক সিদ্ধান্তে এখনই যাওয়া সম্ভব নয় বলে জানিয়েছে পুলিশ।

উল্লেখ্য, শনিবার রাত সাড়ে ৮টা নাগাদ, চার্চের নিরাপত্তারক্ষী এক শিশুকে পড়ে থাকতে দেখতে পান। তার পরই পুলিশকে খবর দেওয়া হয়। সদ্যোজাতকে উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আপাতত শিশুটি সুস্থ রয়েছে।

সূত্র : এইসময়



আমার বার্তা/০৩জুন ২০১৮/জাকিয়া

 


আরো পড়ুন