শিরোনাম :

  • সাবেক মন্ত্রী ফাইজুল হকের স্ত্রীর মৃত্যু ডিএমপি কমিশনারকে ‘ঘুষ প্রস্তাব’ যুগ্ম কমিশনারের যুক্তরাষ্ট্রে প্লেন বিধ্বস্ত, দুই শিশুসহ নিহত ৫ চীনা পণ্য বয়কটের পক্ষে ৯১ শতাংশ ভারতীয় : জরিপ
১০ টাকায় শাড়ি! শপিংমলে উপচেপড়া ভিড়
আমার বার্তা ডেস্ক :
১৮ ফেব্রুয়ারি, ২০১৯ ১০:৩১:৪২
প্রিন্টঅ-অ+


বাইরে চকচকে, ভেতরেও এর চেয়ে ঢের বেশি। রয়েছে এসির ব্যবস্থাও। আর এরকম একটি নামিদামি শপিংমলে মাত্র ১০ টাকায় বিক্রি হলো একটি শাড়ি। অবাক হলেও এমনই ঘটনা ঘটেছে ভারতের হায়দরাবাদ শহরের সিদ্দিপেটের এক শপিং মলে।

শপিংমলের পক্ষ থেকে করা এ রকম প্রচারে প্রথমে খানিকটা হতভম্ব হয়ে গিয়েছিলেন আম জনতা। বেশিরভাগই বিশ্বাস করতে পারছিলেন না। কিন্তু কয়েকজন শনিবার কৌতূহলী হয়ে শপিং মলে গিয়ে যেন নিজের চোখ-কানকেও বিশ্বাস করতে পারছিলেন না। সত্যি মাত্র ১০ টাকাতে বিক্রি হচ্ছে শাড়ি।

ভারতীয় গণমাধ্যমের খবর, মুহূর্তের মধ্যে এই খবর ছড়িয়ে যায় এলাকায়। দলে দলে সদ্য কিশোরী থেকে শুরু করে বয়স্কা মহিলা, শাড়ি কিনতে হাজির হন শহরের সিএমআর শপিং মলে। ভিড় বেড়ে যায় হঠাৎ করে। কিন্তু এত ভিড় সামলানোর জন্য পর্যাপ্ত সুরক্ষার ব্যবস্থা রাখেননি মল কর্তৃপক্ষ। ফলে ধাক্কাধাক্কি শুরু হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়। তবে কি কারণে এত কম দামে শাড়ি বিক্রি করা হলো তা জানায় গণমাধ্যমটি।



আমার বার্তা/১৮ ফেব্রুয়ারি ২০১৯/জহির


আরো পড়ুন