শিরোনাম :

  • প্রধানমন্ত্রী রাতে দেশে ফিরবেন পদ্মা সেতুর আড়াই কিলোমিটার দৃশ্যমান হচ্ছে আজ যুক্তরাষ্ট্রে ওয়ালমার্টের বাইরে গোলাগুলিতে নিহত ৩ আজ বিমানে পেঁয়াজ আসছে ইডেনে যে বিষয়টাতে বেশি ভয় পাচ্ছেন মিরাজ
ফতুল্লায় অশ্লীল ভিডিও দেখিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণ
নারায়ণগঞ্জ প্রতিনিধি :
১২ অক্টোবর, ২০১৯ ১৭:১৫:৫০
প্রিন্টঅ-অ+


নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় সাত বছরের এক শিশুকে ধর্ষণের পর ভিডিও ধারণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত কবির হোসেনকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারের পর কবির হোসেনের মোবাইলে ধারণকৃত ধর্ষণের ভিডিও উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে ধর্ষণের শিকার শিশুর বাবা বাদী হয়ে কবির হোসেনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা করেছেন। গ্রেফতারকৃত কবির হোসেন চাঁদপুরের মতলব উত্তর উপজেলার উত্তর রামপুরা এলাকার আব্দুল হান্নান ওরফে হান্নু মিয়ার ছেলে।

এর আগে শুক্রবার গভীর রাতে এলাকা ছেড়ে পালিয়ে যাওয়ার সময় শিশুর পরিবার ও এলাকাবাসীর সহযোগিতায় শহরের উত্তর চাষাঢ়া থেকে কবিরকে গ্রেফতার করে পুলিশ।

মামলার এজাহার থেকে জানা যায়, ফতুল্লার ভূইগড় এলাকার একটি দোকানে কাজ করে কবির। এ সুবাদে একই এলাকার এক ব্যবসায়ীর বাসায় একটি রুম ভাড়া নেয় সে। এরই মধ্যে ওই ব্যবসায়ীর পরিবারের সঙ্গে সুসম্পর্ক গড়ে ওঠে তার। গত মে মাসে ব্যবসায়ীর শিশুর দিকে কুনজর পড়ে কবিরের। তখন থেকে বিভিন্ন প্রলোভনে শিশুটিকে নিজের রুমে নিয়ে গোপন স্থানে স্পর্শ করতো কবির। কয়েকদিন আগে ইউটিউবে অশ্লীল ভিডিও দেখিয়ে শিশুটিকে ধর্ষণ করে মোবাইলে ভিডিও ধারণ করে সে।

বৃহস্পতিবার অশ্লীল ভিডিও দেখিয়ে শিশুটিকে আবারও ধর্ষণ করা হয়। এতে অতিরিক্ত রক্তক্ষরণ হয় শিশুটির। তখন ঘটনাটি মাকে জানায় শিশুটি। এ অবস্থায় শুক্রবার রাতে এলাকা ছেড়ে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসীর সহায়তায় কবিরকে আটক করে পুুুলিশে খবর দেয় স্থানীয়রা।

ফতুল্লা মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মোদাচ্ছের হোসেন বলেন, দীর্ঘদিন ধরে শিশুটিকে ধর্ষণ করা হয়েছে। মোবাইলে ধারণকৃত ভিডিও না দেখলে প্রমাণ হতো না শিশুটির সঙ্গে দীর্ঘদিন এমন জঘন্য কাজ করেছে কবির। তাকে গ্রেফতার করা হয়েছে। সাতদিনের রিমান্ড চেয়ে তাকে শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।



আমার বার্তা/১২ অক্টোবর ২০১৯/রহিমা


আরো পড়ুন