শিরোনাম :

  • রাজধানীতে বস্তায় মিলল শিশুর মরদেহ মঙ্গলবার নেপাল যাচ্ছেন রাষ্ট্রপতি কমনওয়েলথ মেলায় প্রধানমন্ত্রীর ভূয়সী প্রশংসা সব সতর্ক সংকেত নামলো, ফিরতে পারবেন পর্যটকরা লতিফ সিদ্দকীর জামিন স্থগিত
নওগাঁয় হাসপাতাল থেকে চুরি যাওয়া শিশু ১১ দিন পর উদ্ধার
নওগাঁ প্রতিনিধি :
১৫ অক্টোবর, ২০১৯ ১৩:২৬:০৬
প্রিন্টঅ-অ+


নওগাঁ সদর হাসপাতাল থেকে চুরি যাওয়া শিশু মুসাকে ১১ দিন পর উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় এক নারীকে আটক করা হয়েছে।

সোমবার রাতে নওগাঁ সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) ফয়সাল বিন আহসান ঠাকুরগাঁও থেকে শিশুটিকে উদ্ধার করেন। এ সময় শিশুটির বাবা ইসমাইল হোসেন ও মা বৃষ্টি সঙ্গে ছিলেন। চুরি যাওয়া শিশুটির বাড়ি নওগাঁ সদর উপজেলার মঙ্গলপুর গ্রামে।

এ বিষয়ে যোগাযোগ করা হলে নওগাঁ সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) ফয়সাল বিন আহসান মামলার তদন্তের স্বার্থে কোনো কথা বলতে পারবেন না বলে জানান।

গত ৫ অক্টোবর নওগাঁ সদর হাসপাতালের শিশু ওয়ার্ড থেকে শিশু মুসা চুরি হয়। এর আগে ২ অক্টোবর ডায়রিয়াজনিত সমস্যার কারণে হাসপাতালের নতুন ভবনের শিশু ওয়ার্ডে শিশু মুসাকে ভর্তি করানো হয়। হাসপাতালে তার সঙ্গে মা বৃষ্টি ও দাদি ছিলেন।

শিশুটি কিছুটা সুস্থ হয়ে ওঠায় তার মা তাকে নিয়ে ওয়ার্ডের বাহিরে এসে পায়চারি করছিলেন। এ সময় তার পাশে এক অপরচিত নারী ঘুরাঘুরি করছিলেন। ওই নারীর কাছে ছেলেকে দিয়ে ওয়ার্ডের ভেতরে প্যান্ট আনতে যান তার মা। কৌশলে শিশুটিকে কোলে নিয়ে বাহিরে চলে যান ওই নারী। এতে শিশু ওয়ার্ডে কান্না ও হৈ চৈ শুরু হয়।

পরে হাসপাতালের সিসি টিভির ভিডিও ফুটেজে দেখা যায় বোরকা পরিহিত এক নারী শিশু মুসাকে কোলে নিয়ে হাসপাতাল থেকে বেরিয়ে গেছেন। এ বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। এরপর শিশুটি উদ্ধারে মাঠে নামে পুলিশ।



আমার বার্তা/১৫ অক্টোবর ২০১৯/রহিমা


আরো পড়ুন