শিরোনাম :

  • বিমানের সিটের হাতলে মিলল ২৪ কেজি স্বর্ণ কবি নজরুলের পুত্রবধূ উমা কাজী মারা গেছেন ২০২১ সালের কলকাতার বইমেলা বঙ্গবন্ধুকে উৎসর্গ করা হবে ২ ইরানি কূটনীতিককে আলবেনিয়া ছাড়ার নির্দেশ
টাঙ্গাইলে পৃথক অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতি কোটি টাকা
টাঙ্গাইল প্রতিনিধি :
১০ ডিসেম্বর, ২০১৯ ১৬:২৯:১৬
প্রিন্টঅ-অ+


টাঙ্গাইলের ভূঞাপুরের ব্যবসা প্রতিষ্ঠানে এবং ঘাটাইল উপজেলার বসতভিটায় অগ্নিকাণ্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে বঙ্গবন্ধু সেতু পূর্ব পাড় পাথাইলকান্দী বাজারে এবং একই সময় ঘাটাইল উপজেলার সংগ্রামপুর ইউনিয়নে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ভূঞাপুর ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার লিডার মহিদুর রহমান জানান, ভোর সাড়ে চারটার দিকে বঙ্গবন্ধু সেতু পূর্ব পাড় পাথাইলকান্দী বাজারে হাজী কুরবান আলী মার্কেটে স্থানীয়রা হঠাৎ আগুনের লেলিহান শিখা দেখতে পায়। তাৎক্ষণিক তারা আমাদেরকে খবর দেয়। আগুন লাগার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই। পরে দীর্ঘ এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। আগুনে আটটি দোকান পুড়ে গেছে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

অন্যদিকে ঘাটাইল উপজেলার সংগ্রামপুর ইউনিয়নের কামারচালা গ্রামের সাবেক ইউপি সদস্য আতাব আলীর বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনায় বসতবাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। বসতবাড়ির আগুন লাগার ঘটনায় ঘরের ভেতরে থাকা ধান চাল ও আসবাবপত্র পুড়ে গিয়ে কমপক্ষে ক্ষতি হয়েছে ৭ লাখ টাকা।

প্রতিবেশীরা জানান, ঘরের মালিক আতাব আলীর ছেলে সৌদি প্রবাসী নজরুল ইসলমের স্ত্রী ঘর তালাবদ্ধ করে বাবার বাড়িতে যান। ভোর চারটার দিকে ঘরে হঠাৎ দাউ দাউ করে আগুন জ্বলতে থাকে। আগুন দেখে চিৎকারে আশে পাশের লোকজন দৌড়ে আসে।

পরে এলাকাবাসীর সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আসে। অগ্নিকাণ্ডে ঘরের টিভি ফ্রিজসহ সকল আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ৭ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়। ধারণা করা হচ্ছে বৈদ্যতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।





আমার বার্তা/১০ ডিসেম্বর ২০১৯/রহিমা


আরো পড়ুন