শিরোনাম :

  • ঢাকায় বাড়তে পারে তাপমাত্রা করোনার ছোবলে এবার চলে গেলেন এসআই মোশাররফ সপ্তাহে তিন দিন ছুটির বিধান আসছে নিউজিল্যান্ডে পেরুতে একদিনেই আক্রান্ত প্রায় ৩ হাজার
সাহরিতে মানুষকে ডাকা হলো না দুই যুবকের
রংপুর প্রতিনিধি :
২৫ এপ্রিল, ২০২০ ১২:৩২:১৭
প্রিন্টঅ-অ+


পবিত্র রমজান উপলক্ষে সাহরির সময় স্থানীয় মানুষদের ডেকে তোলা হলো না দুই যুবকের। ঘাতক ট্রাক কেড়ে নিল তাদের প্রাণ। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে আরও চারজনকে। শুক্রবার (২৪ এপ্রিল) রাত ১২টার দিকে রংপুরের মিঠাপুকুর উপজেলার জায়গীর বাসস্ট্যান্ড সংলগ্ন জ্ঞান বিকাশ শিশু নিকেতন স্কুলের সামনে রংপুর-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মিঠাপুকুর উপজেলার জায়গীর বাসস্ট্যান্ড সংলগ্ন নিশ্চিন্তপুর গ্রামের আবদুল মালেকের ছেলে ফ্লেক্সিলোড ব্যবসায়ী দুলাল মিয়া (২৮) এবং একই এলাকার আবু বক্করের ছেলে রোকন (২৩)।

এ দুর্ঘটনায় পার্শ্ববর্তী দুর্গাপুর গ্রামের আব্দুর রৌফের ছেলে রুবেল (২৫) ও শহিদুল ইসলামের ছেলে সোহান (১৯), নিশ্চিন্তপুর গ্রামের টুটুল মিয়ার ছেলে মামুন (২২) এবং ভ্যানচালক বাবুকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জায়গীর মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ জানান, প্রতি বছরের মতো এবারও স্থানীয় কিছু যুবক পবিত্র রমজান উপলক্ষে সাহরিতে মানুষকে জাগানোর জন্য উদ্যোগ নিয়েছিল। এ লক্ষ্যে শুক্রবার রাত ১২টার দিকে জায়গীর বাসস্ট্যান্ড বাজার থেকে মাইক নিয়ে ভ্যানযোগে বাড়ির দিকে যাচ্ছিলেন তারা। বাড়িতে গিয়ে রাতের খাওয়া সেরে দেড়টা বা ২টার দিকে বেরিয়ে পড়ার কথা ছিল তাদের। এ সময় বাসস্ট্যান্ড সংলগ্ন জ্ঞান বিকাশ শিশু নিকেতন স্কুলের সামনে রংপুর-ঢাকা মহাসড়ক পার হতে গিয়ে একটি ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ওই জায়গায় তাদের পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আহতের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য শাহাদত হোসেন সাজু জানান, ট্রাকটি কোন দিক থেকে এসেছে তা নিশ্চিত না। দুইজন ঘটনাস্থলে মারা গেছেন এবং আহত অবস্থায় চারজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মিঠাপুকুর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) বিষ্ণুপদ রায় জানান, রংপুর থেকে ঢাকাগামী একটি অজ্ঞাত ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। আহতরা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।



আমার বার্তা/২৫ এপ্রিল ২০২০/জহির


আরো পড়ুন