শিরোনাম :

  • বিদ্যুৎস্পৃষ্টে যাত্রাবাড়ীতে ওয়েলডিং মিস্ত্রির মৃত্যু হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম কারাগারে সিরিয়ায় রাশিয়ার বিমান হামলায় নিহত ৫০ ইরানের তেলমন্ত্রীর বিরুদ্ধে নিষেধাজ্ঞা আরোপ করেছে যুক্তরাষ্ট্র
করোনায় নারায়ণগঞ্জে নির্বাচন কর্মকর্তার মৃত্যু
নারায়ণগঞ্জ প্রতিনিধি :
০১ অক্টোবর, ২০২০ ১৩:৪৬:৩৪
প্রিন্টঅ-অ+


নারায়ণগঞ্জের বন্দর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. সাইবুর (৫৪) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে তিনি ঢাকায় সরকারি কমর্চারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। মো. সাইবুর গত ৭ সেপ্টেম্বর করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। ওই হাসপাতালে গত তিন সপ্তাহ ধরে তিনি চিকিৎসাধীন ছিলেন। অবস্থার উন্নতি না হওয়ায় প্রথমে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিউ) এবং পরবর্তীতে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। সপ্তাহখানেক লাইফ সাপোর্টে থাকার পর তিনি ইন্তেকাল করেন।

তার গ্রামের বাড়ি দিনাজপুর জেলার বিরল উপজেলায়। তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মো. সাইবুর ২০১৯ এর জুলাইয়ে বন্দর উপজেলা নির্বাচন কর্মকর্তা হিসেবে যোগদান করেন। এর আগে তিনি জেলা নির্বাচন কার্যালয়ে নির্বাচন কর্মকর্তা হিসেবে কয়েক বছর কর্মরত ছিলেন।



 



আমার বার্তা/০১ অক্টোবর ২০২০/নবীন হক


আরো পড়ুন