শিরোনাম :

  • দুবাই শাসকের সঙ্গে শেখ হাসিনার বৈঠক আরব আমিরাতের আরও বড় বিনিয়োগ প্রত্যাশা প্রধানমন্ত্রীর ওয়েস্ট ইন্ডিজকে সহজে হারিয়ে টি-টোয়েন্টি সিরিজ আফগানিস্তানের রোনালদোর গোলে ইউরোর মূলপর্বে পর্তুগাল গ্রিজম্যান ঝলকে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে ইউরোর মূলপর্বে ফ্রান্স
কিশোরগঞ্জে ধানক্ষেতে কাঁদছিল নবজাতক
কিশোরগঞ্জ প্রতিনিধি :
১৫ অক্টোবর, ২০১৯ ১৬:০৫:৫৯
প্রিন্টঅ-অ+


কিশোরগঞ্জের তাড়াইলে ধানক্ষেত থেকে একটি জীবিত ছেলে নবজাতককে উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার ভোরে উপজেলার পুরুরা এলাকার একটি ধানক্ষেতে তাকে পাওয়া যায়। ফুটফুটে শিশুটি সুস্থ আছে। তবে তার মা-বাবার সন্ধান পাওয়া যায়নি।

পুলিশ ও এলাকাবাসী জানায়, মঙ্গলবার ভোরে পুরুরা এলাকায় একটি ধানক্ষেতে নবজাতকের কান্না শুনে এগিয়ে যান সুফিয়া খাতুন নামে এক নারী। তিনি শিশুটিকে নিয়ে বাড়ি এসে সেবা-শুশ্রুষা করেন।

তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুজিবুর রহমান দুপুরে তার ফেসবুক একাউন্টে একটি পোস্ট দেন। এতে নবজাতকের ছবিসহ বলা হয়, ‘পরিত্যক্ত অবস্থায় আজ ভোরে তাড়াইল থানার পুরুরা এলাকার একটি ধানক্ষেতে এই ছেলে শিশুটি পাওয়া গেছে। এ ব্যাপারে কারো কাছে কোনো তথ্য থাকলে তাড়াইল থানার সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো’

যোগাযোগ করা হলে তিনি জানান, শিশুটি বর্তমানে তাড়াইল হাসপাতালে আছে। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) জানানো হয়েছে। বুধবার সকালে শিশুটির বিষয়ে আলোচনা করে সিদ্ধান্ত নেয়া হবে।



আমার বার্তা/১৫ অক্টোবর ২০১৯/রহিমা


আরো পড়ুন