শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
শেবাচিম হাসপাতাল থেকে আটক ২
০৪ এপ্রিল, ২০২২ ১৩:২১:৩৫
প্রিন্টঅ-অ+

গ্রামাঞ্চল থেকে আসা সহজ-সরল রোগীদের ফুঁসলিয়ে বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে প্রতারণার দায়ে বরিশালে দুই নারী দালালকে আটক করেছে প্রশাসন। এদের মধ্যে একজনকে ২ মাসের বিনাশ্রম কারাদÐ এবং অপরজন অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় মুচলেকা রেখে ছেড়ে দেন ভ্রাম্যমাণ আদালত। গত শনিবার এই অভিযান চালায় জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। 


জেলা প্রশাসন সূত্র জানায়, গ্রাম থেকে আসা অসহায় রোগীদের ভুল বুঝিয়ে বিভিন্ন ডায়াগনস্টিকে নিয়ে দীর্ঘদিন ধরে প্রতারণা করে আসছিলো একটি চক্র। এ অভিযোগের ভিত্তিতে জেলা প্রশাসন গত শনিবার দুপুরে শের-ই বাংলা মেডিকেলে অভিযান চালায়। এ সময় সু-নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে জেলার বাবুগঞ্জ উপজেলার বাসিন্দা সুমাইয়া আক্তারকে ২ মাসের কারাদÐ দেন ভ্রাম্যমাণ আদালত।


অপরদিকে ঝালকাঠীর নলছিটি উপজেলার বাসিন্দা আশামনি অপ্রাপ্তবয়স্ক হওয়ায় তাকে মুচলেকা রেখে ছেড়ে দেয়া হয়। জনস্বার্থে এই অভিযান চলবে বলে জানিয়েছে জেলা প্রশাসন।

আরো পড়ুন